• ad-5
    হোমিওপ্যাথি বিডি.কম ওয়েব সাইটে আপনি কি নতুন ? তা হলে এখানে ক্লিক করুন । হোমিওপ্যাথি বিডি.কম সাইট থেকে উপাজিত অর্থের এক অংশ গরীব দূঃখীদের জন্য ব্যায় করা হয় । একটি ফ্রী হোমিওপ্যাথি চিকিৎসার জন্য তৈরী বাংলা ব্লগ সাইট ।

স্তন ক্যানসারের স্থায়ী মুক্তি পাবেন হোমিওপ্যাথিক ঔষধের মাধ্যমে !

এই পোষ্টটি সংরক্ষণ করা অথবা পরে পড়ার জন্য নিচের Save to Facebook বাটনে ক্লিক করুন ।

স্তন ক্যানসারের নিজে নিজে চিকিৎসা পদ্ধতি !!!

নারীদের স্তন এমন একটি অঙ্গ যার ওপর মানবজাতি সর্বাধিক ঋণী। আমরা প্রত্যেকেই শৈশবে আমাদের জীবন বাঁচাতে এই অঙ্গটির ওপর নির্ভরশীল ছিলাম। কাজেই এই অঙ্গটির অবদানের কথা আমরা সকলেই কৃতজ্ঞতার সাথে স্মরণ করি। সে যাক, ইদানীং স্তন ক্যানসারের আক্রমণ এতো বেড়েছে যে, এসব ভুক্তভোগীদের মর্মান্তিক ভোগান্তি এবং অকালমৃত্যু রোধ করতে আমাকে এই ক্ষুদ্র প্রচেষ্টা চালাতে হয়েছে । স্তন ক্যানসার সম্পূর্ণ নিমূর্ল করার জন্য (আমার নির্দেশনা মতো) নিচে উল্লেখিত এগারটি হোমিওপ্যাথিক ঔষধ সেবন করুন। আমার প্রণীত এই ফরমূলাটি অনুসরন করলে শতকরা ৯৯ ভাগ স্তন ক্যানসার রোগী পু্রোপুরি স্তন ক্যানসার মুক্ত হবেন বলে আমি আশাবাদী। যদিও কিছু রোগী পু্রোপুরি স্তন ক্যানসারমুক্ত হবেন না ; তারপরও তারা অন্য যে-কোন চিকিৎসা পদ্ধতির চাইতে অন্তত দশগুণ ভালো রেজাল্ট পাবেন। এইভাবে ঔষধগুলি চক্রাকারে ঘুরিয়ে ফিরিয়ে বারে বারে খাবেন (অর্থাৎ ১১ নাম্বার ঔষধটি খাওয়ার পরে আবার ১ নাম্বার থেকে একই নিয়মে খাওয়া শুরু করবেন)। হ্যাঁ, সকল হোমিওপ্যাথিক ঔষধই খালি পেটে খাওয়া ভালো ; তবে খালি পেটে খেতে ভুলে গেলে ভরা পেটেও খেতে পারেন। এই হোমিওপ্যাথিক ঔষধগুলো অন্য যে-কোন ঔষধের সাথে একত্রে খেতে পারবেন (হোক তা ট্যাবলেট, ক্যাপসুল বা ইনজেকশান) ; তাতে কোন সমস্যা হবে না। তবে অবশ্যই অন্য ঔষধগুলোর আধা ঘণ্টা আগে অথবা আধা ঘণ্টা পরে খাবেন। স্তন ক্যানসার ভালো হয়ে গেলে ঔষধগুলি বন্ধ করে দিন। জার্মানী বা আমেরিকার তৈরী হোমিওপ্যাথিক ঔষধ কেনার চেষ্টা করবেন।

এই এগারটি ঔষধের যে-কোনটিকে আপনি বাদ দিয়ে দিতে পারেন, যদি মনে করেন যে, সেটি কোন কাজ (উপকার) করছে না অথবা অনাকাঙিখত সমস্যার (যেমন- মারাত্মক ধরনের বুকজ্বালা, চুলকানি, ব্যথা, বমি ইত্যাদি) সৃষ্টি করছে অথবা স্থানীয় মার্কেটে পাওয়া যাচ্ছে না। অবশিষ্ট ঔষধগুলি তাদের প্রদত্ত সিরিয়াল বা ধারাক্রম অনুযায়ী খেতে থাকুন। ঔষধের শক্তি এবং মাত্রা সমপর্কে আমার নির্দেশনা পরিবর্তন করবেন না। তবে আমার নির্দেশিত শক্তি স্থানীয় মার্কেটে পাওয়া না গেলে আপনি তার কাছাকাছি (এবং বাজারে পাওয়া সবচেয়ে নিন্মতম) শক্তির ঔষধ খেতে পারেন। হোমিওপ্যাথিক ঔষধের শক্তিকরণ ক্ষেত্রে কিউ (Q) -কে বলা হয় মাদার টিংচার, অর্থাৎ সবচেয়ে নিন্মতম শক্তি অর্থাৎ এক বা শূণ্য শক্তির ঔষধ। আমরা সবাই জানি যে, নিন্মশক্তির (like Q, 3X, 6X, 12X, 30X, 200X, 3C, 6C, 3, 6, 3CH, 6CH, 12CH ইত্যাদি) হোমিওপ্যাথিক ঔষধের পার্শ্ব-প্রতিক্রিয়া খুবই কম, নাই বললেই চলে। মনে রাখবেন যে, হোমিওপ্যাথিক ঔষধের নামসমূহ হলো বিশ্বজনীন (অর্থাৎ এগুলো পৃথিবীর সকল দেশে একই নামে পাওয়া যায়)। এসব ঔষধের কোনটি যদি তরল আকারে পাওয়া না যায়, বরং তার পরিবর্তে বড়ি আকারে পাওয়া, তবে তা সমান মাত্রায় খান অর্থাৎ দশ ফোটার পরিবর্তে দশটি বড়ি করে খান। ঔষধ সব সময় তরল আকারে কেনার চেষ্টা করবেন এবং কিছু পানির সাথে মিশিয়ে খাবেন। কেননা হোমিওপ্যাথিক ঔষধ তরল আকারে খেলে ভালো ফল পাওয়া যায়।

অল্প কিছু রোগীর ক্ষেত্রে পুরোপুরি রোগমুক্তির জন্য (আমার ফরমুলা অনুযায়ী ঔষধ সেবনের পাশাপাশি) কোন একজন হোমিওপ্যাথিক বিশেষজ্ঞের পরামর্শ নিতে হতে পারে ; যিনি রোগীর শারীরিক ও মানসিক গঠন বিশ্লেষণ পূবর্ক আরো উৎকৃষ্ট ও মানানসই ঔষধ নিবার্চন করে প্রয়োগ করবেন। পুরোপুরি রোগমুক্তির জন্য এই ঔষধগুলি আপনাকে কমপক্ষে দুই বছর অথবা আরও বেশী কিছু সময় খেতে হতে পারে। ইনশায়াল্লাহ্ আমার ফরমুলা আপনার শরীরকে বিষমুক্ত করে তার আগেকার ভাল অবস্থায় ফিরিয়ে নিয়ে যাবে (এবং ফলস্রুতিতে মৃত্যুর আগ পযর্ন্ত আপনাকে আর ক্যানসারের ঔষধ খেতে হবে না)। আপনি যখন স্তন ক্যানসার থেকে মুক্ত হয়ে যাবেন, তখন এই তালিকার এগারটি ঔষধ খাওয়া বন্ধ করে দিবেন এবং নতুন এই সাতটি ঔষধ (Kali phosphorica, Acidum Picricum, Calcarea Phosphorica, Crataegus oxyacantha, Alfalfa, Calcarea fluor, Vanadium) একই শক্তিতে এবং একই নিয়মে খাওয়া শুরু করুন (একটার পর আরেকটা এবং মাঝে মাঝে দুয়েক সপ্তাহ বিরতি দিবেন)। এই সাতটি ঔষধ আপনার শরীর এবং মনকে বিষমুক্ত, পরিশুদ্ধ, মেরামত এবং ক্ষয়মুক্ত করার মাধ্যমে পুণরায় ক্যানসারের (এবং অন্যান্য ঘাতক রোগসমূহের) ফিরে আসার সম্ভাবনাকে শেষ করে দিবে। (বিঃ দ্রঃ- অবশ্যই হালকা ব্যায়াম করবেন, প্রচুর বিশুদ্ধ পানি খাবেন, বেশী বেশী ফল-ফ্রুট খাবেন (ভিটামিন সি), তেল-চর্বি-ঘি-গোশত-মাখন-দোকানের খাবার ইত্যাদি খাওয়া বন্ধ রাখবেন বাকী জীবন। )

[ইহা একটি প্রমাণিত সত্য যে, একজন হোমিওপ্যাথিক বিশেষজ্ঞ চিকিৎসকই কেবল স্তন ক্যানসার পুরোপুরি নির্মূল করার ক্ষমতা রাখেন। কিন্তু সারা পৃথিবীতে যে-পরিমাণ স্তন ক্যানসার রোগী আছে, সেই তুলনায় হোমিওপ্যাথিক স্পেশালিষ্টের সংখ্যা খুবই নগণ্য। এই কারণে আমি হোমিওপ্যাথিক মতে “নিজে নিজে স্তন ক্যানসারের চিকিৎসা”-এর একটি ফরমুলা তৈরী করেছি, যা এই বিপুল সংখ্যক স্তন ক্যানসার ভুক্তভোগীদেরকে যথেষ্ট সহায়তা করবে এবং কোন ক্ষতি করবে না। এজন্য প্রথমে আমাকে হাজার হাজার হোমিওপ্যাথিক ঔষধের মধ্যে এমন কিছু ঔষধ খুজেঁ বের করতে হয়েছে, যাদের স্তন ক্যানসার নিরাময়ে প্রবল কাযর্ক্ষমতা আছে এবং অন্যদিকে পার্শ্ব-প্রতিক্রিয়া খুবই কম। তারপর তাদেরকে এমনভাবে সিরিয়াল অনুযায়ী ধারাবাহিকভাবে সাজাতে হয়েছে, যাতে একটি ঔষধ অন্যটির সাথে রিয়েকশান না করে এবং একটি ঔষধ তার পূর্বের ঔষধের একশানকে বিনষ্ট করবে না। সত্যি বলতে কি, স্তন ক্যানসার কোন একটি একক রোগ নয়, বরং বলা যায় এটি অনেকগুলো রোগের সমষ্টি (অর্থাৎ আমি বলতে চাচ্ছি যে, অনেকগুলো রোগ/ত্রুটি/বিকৃতি সম্মিলিতভাবে স্তন ক্যানসার সৃষ্টি করে থাকে)। এই কারণে, একজন হোমিওপ্যাথিক ডাক্তারের প্রয়োজন মানবতার এই ভয়ঙ্কর দুশমনের বিরুদ্ধে লড়াইয়ের সময় তার হাতে থাকা সকল প্রকার অস্ত্র প্রয়োগ করা। আমার এই ফরমুলা অনুসরণ করার কারণে যদি স্তন ক্যানসারের সাথে সাথে আপনার অন্যান্য রোগও (যেমন- উচ্চ রক্তচাপ, হাপাঁনি, মেদভূড়ি, বাতের সমস্যা, কিডনী রোগ, হৃদরোগ, স্মায়বিক রোগ ইত্যাদি) সেরে যায়, তবে বিস্মিত হবেন না। কেননা আমাদের হৃৎপিন্ড, ফুসফুস, লিভার, কিডনী, মস্তিষ্ক, পাকস্থলী, স্মায়ু, হরমোন গ্রন্থি, রক্ত, যৌনাঙ্গ, চোখ, হাড় ইত্যাদি অঙ্গ-প্রত্যঙ্গের ওপর এই এগারটি ঔষধের অনেক ইতিবাচক প্রভাব আছে। আল্লাহ্র করুণা আমাদের সকলের ওপর বর্ষিত হউক।

অনেকেই আমার নিকট ই-মেইল অথবা ফোন করে জানতে চান যে, এই হোমিওপ্যাথিক ঔষধগুলো কিভাবে সংগ্রহ করা যাবে। প্রকৃতপক্ষে এই এগারটি হোমিওপ্যাথিক ঔষধ হলো একেবারে সাধারণ / বহুল প্রচলিত হোমিও ঔষধ। যে-কোন হোমিওপ্যাথিক ফার্মেসী থেকেই আপনারা এগুলো সংগ্রহ করতে পারেন। যদি আপনার এলাকায় পাওয়া না যায়, তবে ইন্টারনেটের মাধ্যমে অর্ডার দিয়েও পৃথিবীর বিভিন্ন হোমিওপ্যাথিক ঔষধ প্রস্তুতকারী কোম্পানীর কাছ থেকে সংগ্রহ করতে পারেন।

সাস্থ্য ও চিকিৎসা বিষয়ে যে কোন প্রশ্ন থাকলে জানাতে পারেন !

ঔষধ এর জ্ন্য য়োগায়োগ করুন :

                              www.facebook.com/homeopathybd1    যে কোন প্রশ্ন আমাদের ফেসবুক পেজে করতে পারেন ।

Or

                              E-mail: homeopathybd@gmail.com

                             আপনার সমস্যার কথা লিখে পাঠান ঔষধ পাঠিয়ে দেব  কুরিয়ার করে ।

[বিঃদ্রঃ চিকিৎসকের তত্ত্বাবধান ব্যতীত ওষধ সেবন করা উচিত নয়।]

[ ভাল লাগলে পোস্ট টি অবশ্যই কমেন্ট বা শেয়ার করুন , শেয়ার বা কমেন্ট দিলে আমাদের কোনো লাভ অথবা আমরা কোনো টাকা পয়সা পাই না, কিন্তু উৎসাহ পাই, তাই অবশ্যই শেয়ার করুন । ]

ঔষধি গাছ সম্পর্কে জানতে এখানে ক্লিক করুন ।

3 Comments on স্তন ক্যানসারের স্থায়ী মুক্তি পাবেন হোমিওপ্যাথিক ঔষধের মাধ্যমে !

  1. Sumi Akter // May 13, 2014 at 1:39 pm // Reply

    ধন্যবাদ ! যাদের সমস্যা আছে তাদের কাজে লাগবে ।

  2. আপনার লেখা খুব ভালো লাগলো। অনেক মানুষের উপকারে আসবে। এই লেখার কোথাও এগারোটা ঔষধের নামতো খুজে পেলাম না। ঔষধের নাম গুলো জানালে উপকৃত হব, হয়তো কারো জন্য কিছু করতে পারবো।

  3. Nazim Mahmud // May 24, 2016 at 8:07 pm // Reply

    খুউব উন্নত মানের সাইট, লেখাগুলোতে গভীরতা আছে, অাছে অনেক তথ্য। আপনার পরিচয়টা পেলাম না এই সাইটে। আপনি যদি কোন হোমিও চিকিৎসক হয়ে থাকেন, বিস্তারিত পরিচয় দিলে রোগীরা সরাসরি যোগাযোগ করতে পারব্

একটি মন্তব্য পোস্ট করুন

-
namaj.info bd news update 24 short film bd _Add
.
*** নিজে সুস্থ থাকি , অন্যকে সুস্থ রাখি । সাস্থ্য ও চিকিৎসা বিষয়ে যে কোন প্রশ্ন থাকলে জানাতে পারেন ! হোমিওপ্যাথি বিডি.কম একটি ফ্রী হোমিওপ্যাথি চিকিৎসার জন্য তৈরী বাংলা ব্লগ সাইট । ***