ধর্ষকের পুরুষাঙ্গ কাটল জনতা

ধর্ষণ চেষ্টকারীর পুরুষাঙ্গ কেটে ফেলল ক্ষুব্ধ জনতা। অভিযুক্ত সুরেশ কুমার (৪২) নিজেও হয়তো এরকম শাস্তির কথা কল্পনা করেননি।

শুক্রবার দুপুরের দিকের ঘটনা। স্থানীয় এক মেয়েকে একা পায় সুরেশ। তার মাথায় জেগে ওঠে আদম প্রবৃত্তির এক নষ্ট কীট। মেয়েটিকে নির্জন স্থানে টেনে নিয়ে যায় নিজের কাম চরিতার্থ করা জন্য। কিন্তু তার ভাগ্যে শনিগ্রহের ছায়া পড়ে। মেয়েটির চিৎকারে ছুটে আসে প্রতিবেশীরা। ধরা পড়ে যান সুরেশ।

তাকে মারার জন্য ক্ষেপে ওঠে গ্রামবাসীরা। একচোট মারার পর তাকে কাছের একটি কষাইখানায় নিয়ে যাওয়া হয়ে। এক পোচে কেটে ফেলা হয় সুরেশের পুরুষাঙ্গ। সে মুহূর্তে স্থানীয় গ্রামবাসীর ক্ষোভের আগুন একটুও নেভাতে পারেনি সুরেশের চোখের জল।

খবর পেয়ে পুলিশ ছুটে আসে। তাকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে ভর্তি করে।

ওই ঘটনার প্রত্যক্ষদর্শী একজনের নাম আমির ধাওয়ান। তার কণ্ঠেও আইন বহির্ভুত বিচার করার জন্য নিন্দার বদলে ক্ষোভ ঝরে পড়ে। তিনি বলেন,‘ বর্তমানে দেশজুড়ে নারীদের ওপর ধর্ষণসহ নানারকম অত্যাচারের অহরহ ঘটছে। এমনকি তাদের খুনও করা হচ্ছে। এবার সময় এসেছে এসব বন্ধ করার। এ ঘটনার পর ধর্ষকদের কাছে খুব কড়া বার্তা যাবে। এমন কাজ করলে শাস্তি পেতে হবে, এটা বুঝিয়ে দেয়া দরকার তাদের।’

homeopathybd
ঔষধী গাছ

Leave a comment

namaj.info bd news update 24 short film bd _ Add
. -
*** নিজে সুস্থ থাকি , অন্যকে সুস্থ রাখি । সাস্থ্য ও চিকিৎসা বিষয়ে যে কোন প্রশ্ন থাকলে জানাতে পারেন ! হোমিওপ্যাথি বিডি.কম একটি ফ্রী হোমিওপ্যাথি চিকিৎসার জন্য তৈরী বাংলা ব্লগ সাইট । ***