ছেলেদের ফাঁদে ফেলার জন্য যে প্রশ্নগুলো মেয়েরা করে

what-are-the-popular-trap-question-asked-by-womenমেয়েরা মাঝে মাঝে নিরীহ গলায় বেশ মারাত্মক কিছু প্রশ্ন করে থাকেন যার উত্তর দেয়া আর নিজের পায়ে কুড়োল মারা ছেলেদের জন্য সমান কথা। কারণ এই প্রশ্নগুলো মেয়েরা ইচ্ছে করে ছেলেদের ফাঁদে ফেলে কথা শোনানোর জন্য করে থাকেন। যদিও সকলেই একইরকম নয় এবং সবাই সব প্রশ্ন করেন এমনটিও নয়। তারপরও নিচের এই ৯ টি প্রশ্ন ঘুরিয়ে ফিরিয়ে কম বেশি সব মেয়েরাই তার ভালোবাসার মানুষটিকে করে থাকেন এবং সত্যিকার অর্থেই তাদের ফাঁদে ফেলেন। কারণ প্রশ্নের উত্তর দেয়াও বিপদ না দেয়াও বিপদ।

১) তুমি কি আমাকে পছন্দ করো?

যদিও তিনি জানেন আপনি তাকে পছন্দ করেন, তারপরও নিরীহ গলায় প্রশ্ন করবেন। এখন যদি আপনি বলেন হ্যাঁ তাহলে শুরু হবে নতুন প্রশ্ন। আর না হলে তো যোগাযোগই বন্ধ।

২) তুমি আমাকে কেনো পছন্দ করো?

পছন্দ করেন কি না তা জানার পর যে নতুন প্রশ্নের সম্মুখীন হতে হবে আপনার তা হচ্ছে কেনো পছন্দ করেন। যদি কোনো কিছু সুন্দর বলেন তবে মেয়েটি বলবেন, ‘শুধু বাহ্যিক সৌন্দর্যই দেখলে’, আর যদি বলেন তুমি অনেক ভালো, তাহলেও গাল ফুলিয়ে বলবেন, ‘আমি কি সুন্দরী নই?’। সুতরাং যাই বলবেন বিপদ আপনার।

৩) তুমি কি কিছু চিন্তা করেছ?

যদি কোনো ব্যাপারে কথা বলার বা সিদ্ধান্ত নেয়ার থেকে থাকে বা আপনি যদি কিছু চিন্তা করেও থাকেন তাও এই প্রশ্নের উওর আপনার জন্য ডেকে আনবে বিপদ। কেনো জানেন? আপনি যদি বলেন হ্যাঁ করেছি, তখন তার বিপরীতে আপনাকে শুনতে হবে ‘এতো চিন্তার কি আছে’। আর যদি বলেন না, করিনি তাহলে আপনি শুনবেন ‘আমার ব্যাপারে তুমি কোনো চিন্তাই করো না’।

৪) তুমি কি আমার বান্ধবীদের পছন্দ করো?

খুব ভয়ানক একটি প্রশ্ন। যদি আপনি বলেন হ্যাঁ করি, তাহলে গাল ফুলিয়ে বলবেন ‘ও! তাই, আমাকে এখন পছন্দ নয়’। আর যদি না বলেন তাহলে ঝগড়ার জন্য প্রস্তুত থাকুন, কারণ তখন তিনি বলবেন, ‘আমার বান্ধবীরা কি খারাপ?’।

৫) আমাকে কি মোটা দেখাচ্ছে?

যতোটা সম্ভব এই প্রশ্নের উত্তর দেয়া এড়িয়ে চলুন। কারণ হ্যাঁ বললে পস্তাবেন আপনি। আবার না বললে একগাদা কথা শুনতে হবে কারণ তার কাছে তাকে মোটা মনে হচ্ছে। আবার হেসে উড়িয়ে দেয়াটাও বিপদ, কারণ তিনি মুখ ভার করে বলবেন ‘আমাকে তুমি দেখোই না’।

৬) তুমি কি আগে আমাকে বেশি ভালোবাসতে নাকি এখন বাসো?

মারাত্মক একটি প্রশ্ন। খুব বুদ্ধি খাটিয়ে এবং পারলে নিজেও একটু ঘুরিয়ে উল্টো প্রশ্ন করে বসুন। নতুবা এই প্রশ্নের উত্তর আপনাদের সম্পর্কের বর্তমান অবস্থার বারোটা বাজাবে।

৭) তুমি কি কিছু ভুলে যাচ্ছ?

আরেকটি ভয়াবহ প্রশ্ন। মেয়েটির সাথে দেখা হওয়ার পর থেকে আজ পর্যন্ত যা ঘটেছে সব কিছু খুঁটিয়ে মনে করার সময় চলে এসেছে। কারণ যদি আসলেই কিছু ভুলে গিয়ে থাকেন তাহলে রক্ষা নেই।

৮) আমাকে কি একটু অন্যরকম দেখাচ্ছে?

প্রশ্নের উত্তর দেবার চেষ্টাই করবেন না। হেসে বলুন ‘আমার কাছে তুমি সব সময়েই অন্যরকম অসাধারণ’। কারণ যদি উত্তর ভুল হয় তাহলে কপালে দুঃখ আছে, আর যদি উত্তর দিতে না পারেন তবে শুনবেন ‘আমার দিকে আজক পর্যন্ত ভালো করে তাকিয়েছ কখনো?’।

৯) আমি কি বলি তা কি তোমার মনেই থাকে না?

যদি বলেন মনে আছে তাহলে গোঁ ধরে বসে যাবেন কি কি মনে আছে তা শোনার জন্য। আর যদি বলেন মনে নেই তাহলে যুদ্ধ শুরু। সুতরাং পড়ে গিয়েছেন ফাঁদে।

তথ্য:ইন্টারনেট

homeopathybd
ঔষধী গাছ

Leave a comment

namaj.info bd news update 24 short film bd _ Add
. -
*** নিজে সুস্থ থাকি , অন্যকে সুস্থ রাখি । সাস্থ্য ও চিকিৎসা বিষয়ে যে কোন প্রশ্ন থাকলে জানাতে পারেন ! হোমিওপ্যাথি বিডি.কম একটি ফ্রী হোমিওপ্যাথি চিকিৎসার জন্য তৈরী বাংলা ব্লগ সাইট । ***