• ad-5
    হোমিওপ্যাথি বিডি.কম ওয়েব সাইটে আপনি কি নতুন ? তা হলে এখানে ক্লিক করুন । হোমিওপ্যাথি বিডি.কম সাইট থেকে উপাজিত অর্থের এক অংশ গরীব দূঃখীদের জন্য ব্যায় করা হয় । একটি ফ্রী হোমিওপ্যাথি চিকিৎসার জন্য তৈরী বাংলা ব্লগ সাইট ।

স্ত্রীকে মিলনে জোর করতে পারবেন না স্বামী ভারতীয় সুপ্রিম কোর্টের রায়

এই পোষ্টটি সংরক্ষণ করা অথবা পরে পড়ার জন্য নিচের Save to Facebook বাটনে ক্লিক করুন ।

স্ত্রীকে মিলনে জোর করতে পারবেন না স্বামী। ৮ এপ্রিল রোববার এমন রায় দিয়েছেন ভারতের সর্বোচ্চ আদালত। খবর এনডিটিভি।
নারীরা ‘অবজেক্ট’ বা ‘ভোগ্য বস্তু’ নয়। এখন থেকে যদি কোনো নারী স্বামীর সঙ্গে থাকতে না চায় তাহলে তা পারবে। কিন্তু কোনো স্বামী তার স্ত্রীকে একসঙ্গে থাকার জন্য জোর করতে পারবে না।
সম্প্রতি এক স্ত্রী তার স্বামীর বিরুদ্ধে অভিযোগ এনেছে, স্বামী তার সঙ্গে ভালো ব্যবহার করে না। সবসময় খারাপ আচরণ করে। সেই কারণে তিনি তার স্বামীর সঙ্গে থাকতে চান না। কিন্তু তার স্বামী তাকে একসঙ্গে থাকার জন্য অসংখ্যবার জোর করেছেন।
বিচারপতি দীপক গুপ্ত ও মদন বি লোকুরের বেঞ্চে ওঠে মামলাটি। তারা ওই নারীর স্বামীকে আদালতে উপস্থিত হবার নির্দেশ দেন।
ওই নারীর আইনজীবী জানায়, তার মক্কেল বিচ্ছেদ চান। ওই স্বামী তার মক্কেলের সঙ্গে নিষ্ঠুর আচরণ করেন। এভাবে তার মক্কেল একসঙ্গে থাকতে চান না।
সুপ্রিম কোর্ট এই মামলাটিতে আগেই জানিয়েছিল, স্বামী ও স্ত্রী দুজনই শিক্ষিত। তারা তাদের বিষয়টি নিয়ে মামলা দায়ের করার পরিবর্তে বিষয়টি আদালতের বাইরেই মিটিয়ে নিতে পারেন। সুপ্রিম কোর্ট দুজনের মধ্যে মধ্যস্থতা করতে বলে।
কিন্তু পরে সুপ্রিম কোর্টকে জানানো হয়, সমস্যার সমাধান হয়নি। এরপরই মামলা আদালতে ওঠে।
সবশেষ দেশটিতে স্ত্রীকে মিলনে জোর করতে পারবেন না স্বামীরা এমন রায় দেয় সর্বোচ্চ আদালত।

ঔষধি গাছ সম্পর্কে জানতে এখানে ক্লিক করুন ।

একটি মন্তব্য পোস্ট করুন

 
homeopathy.com.bd
-
namaj.info bd news update 24 short film bd _Add
.
*** নিজে সুস্থ থাকি , অন্যকে সুস্থ রাখি । সাস্থ্য ও চিকিৎসা বিষয়ে যে কোন প্রশ্ন থাকলে জানাতে পারেন ! হোমিওপ্যাথি বিডি.কম একটি ফ্রী হোমিওপ্যাথি চিকিৎসার জন্য তৈরী বাংলা ব্লগ সাইট । ***