• ad-5

আজ-ই দূর করুন সংসারের অশান্তি ! হোমিওপ্যাথি চিকিৎসায় ।

এই পোষ্টটি সংরক্ষণ করা অথবা পরে পড়ার জন্য নিচের Save to Facebook বাটনে ক্লিক করুন ।

‘সংসার সুখী হয় রমণীর গুণে।’ কিন্তু আজকের মেয়েরা কী এ কথা মানে ? না, মানে না। কারণ আধুনিক পৃথিবীর কোনো নারীকে এই বাণীর মাহাত্ম্য বোঝাতে গেলে, তিনি আপনাকে অনেক কথাই বুঝিয়ে ছাড়বেন। আধুনিক নারীর এই বোঝানোটা যে বেঠিক তা কিন্তু নয়। কারণ সংসার শুধু নারীর গুণেই সুখী হতে পারে না। দুইজন মানুষকে নিয়ে এক ছাদের নিচে বসবাস করাকে যদি সংসার বলে, তবে একজনের ওপর কেন সুখ নির্ভর করবে ?

সংসার জীবনে সুখ তখনই আসে যখন স্বামী-স্ত্রীর সম্পর্ক মধুর থাকে। এর মধ্যে সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয় হলো একে অপরকে বোঝা ও দুজনের মধ্যে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক। যে দম্পতির মধ্যে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক রয়েছে, তাদের কাছে অভাব কেবলমাত্র একটি সাধারণ ঘটনা। কাড়ি কাড়ি টাকা থাকলেও ঘরে সুখ না থাকলে বাইরে জ্বালা অনুভূত হবেই।

সংসারে কেন অশান্তি আসে ?

উত্তর পাওয়াটা অত সহজ কিছু নয়। কেননা শান্তি-অশান্তি শব্দ দুটি অনেক ভারী। এরা কী হলে আসে আর কী হলে যায়, তা মানুষের অবচেতন মনও জানে না। প্রশ্নটির উত্তর অনেকেই খোঁজার চেষ্টা করেছে। আজও এসব নিয়ে মানুষের ভাবনার অন্ত নেই।

তবে সাদা চোখে অশান্তির সবচেয়ে বড় কারণ যেটা মনে হয়, সেটা হলো একে অপরকে মনের সব কথা খুলে না বলার প্রবণতা। মনের সব কথা বললে আপনার সব সমস্যা দূর হয়ে যাবে তা কিন্তু নয়। তবে মানসিক শান্তি পাবেন এ কথা হলফ করে বলা যায়।

সাধারণ ও দাম্পত্য জীবনে স্বামী বা স্ত্রী যে কেউই, নানান কারণে অকারনে মানসিক চাপগ্রস্থ হতে পারেন। এই সময়টা জীবনে ও সংসারে শান্তি বজায় রাখার একটি কঠিন সময়। মানসিক চাপে থাকলে মেজাজ খারাপের মত ঘটনা ঘটবেই। মেজাজ খারাপ থেকে অনেক সময়  গায়ে হাত ! আসবাব পএ ভাঙ্গচুর ইত্যাদি …..

এই ঘটনা যদি নিয়মিত হয়ে দাড়ায় ! ছেলে হোক বা মেয়ের দিক  থেকে হোক । এইটার  একটা সমাধান  দরকার !

কথায় কথায় উওেজিতো হয়ে পড়ে এমন সমস্যার সমাধান করা সম্ভব ! সঠিক ভাবে টানা 1-2 মাস নিয়মিত ঔষধ গ্রহন করলে তাদের কথায় কথায় উওেজিতো হয়ে পড়ার হাড় 90% কমে  আসবে । পদ্ধতিটি সম্পূর্ন পার্শ্বপ্রতিক্রিয়াহীন।

এক মাষের ঔষধ মূল্য : ২০০০ টাকা

ঔষধ এর জন্য য়োগায়োগ করুন : 01951  53  53  53 ( বাংলাদেশ সময় সকাল ১০ টা থেকে বিকেল ৫ টা )

    www.facebook.com/homeopathybd1    যে কোন প্রশ্ন আমাদের ফেসবুক পেজে করতে পারেন ।

[ ভাল লাগলে পোস্ট টি  শেয়ার করুন , শেয়ার বা কমেন্ট দিলে আমাদের কোনো লাভ অথবা আমরা কোনো টাকা পয়সা পাই না, কিন্তু উৎসাহ পাই, তাই অবশ্যই শেয়ার করুন । ]

ঔষধি গাছ সম্পর্কে জানতে এখানে ক্লিক করুন ।

একটি মন্তব্য পোস্ট করুন

namaj.info bd news update 24 short film bd _Add
.
*** নিজে সুস্থ থাকি , অন্যকে সুস্থ রাখি । সাস্থ্য ও চিকিৎসা বিষয়ে যে কোন প্রশ্ন থাকলে জানাতে পারেন ! হোমিওপ্যাথি বিডি.কম একটি ফ্রী হোমিওপ্যাথি চিকিৎসার জন্য তৈরী বাংলা ব্লগ সাইট । ***